তিনি যে তিরুপতিতে বিবাহ সারবেন তা অনেক আগেই বললেন অভিনেত্রী।

Paramanik Akash
তিনি যে তিরুপতিতে বিবাহ সারবেন তা অনেক আগেই বললেন অভিনেত্রী।তবে কার সাথে সম্পর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর তা বলি জগতে পরিষ্কার নয়। গুঞ্জন শোনা গেলেও খোলসা করেননি। তবে তিনি  আগাম বললেন তার বিবাহ কেমন হবে।
অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন দক্ষিণী রীতি অনুসরণ করেই সাত পাকে বাঁধা পড়তে চান জাহ্নবী। একটি ইন্টারভিউ এ বিয়ে নিয়ে ইচ্ছা প্রকাশ করেন। তিরুপতি মন্দির প্রাঙ্গণে সাতপাকে বাঁধা পড়বেন তিনি। অভিনেত্রী বলেন ছোট থেকেই তার বিয়ে নিয়ে অনেক স্বপ্ন। ঠিক সময় এলে তিরুপতিতেই সাজবে বিয়ের আসর। বড় করে অনুষ্ঠান করায় তিনি পক্ষপাতী নন নিজের কাছের মানুষদের নিয়েই সারতে চান বিয়ে। দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের নিয়েই করতে চান বিয়ের অনুষ্ঠান।
তবে শুধু ঘনিষ্ঠরা উপস্থিত থাকলেও খাবার থাকবে চমকপ্রদ। অভিনেত্রী বলেন নানা রকম দক্ষিণী খাবার ইডলি সাম্বার কার্ড রাইস এর  মতো বিভিন্ন পদ থাকবে। এখানেই শেষ নয় তিনি আরও বলেন বিয়ের দিন তিনি কাঞ্জিভরম শাড়ি এবং সেই সঙ্গে দক্ষিণী আদলে তৈরি গয়না পরতে  চান। তবে এই মুহূর্তে কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর সে বিষয়ে খোলাসা করেননি 'ধড়ক' অভিনেত্রী। প্রসঙ্গত বর্তমানে গুঞ্জন সাক্সেনার বায়োপিকের  শুটিং এ ব্যস্ত আছেন তিনি। গুঞ্জন সাক্সেনার পর করণ জহরের 'তখত' এর শুটিং শুরু করবেন । 'তখত' ছবিতে জাহ্নবী কাপুরের সঙ্গে একই পর্দায় রণবীর সিং এবং কারিনা কাপুর খানকে দেখা যাবে।


Find Out More:

Related Articles: