পরকীয়ার জেরে ঝামেলা, স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী!

Akash Paramanik

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে এক ব্যাক্তি খোয়ালেন তার পুরুষাঙ্গ। ঘটনাটি শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। স্ত্রী কেটে নিলেন স্বামীর পুরুষাঙ্গ। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের রাজধানী ঢাকায়।

জানা গেছে, চিকিৎসাধীন ওই‌ ব্যাক্তির স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকায় এই নিয়ে নিত্যদিনই সেই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকত। অবশেষে রবিবার 'চরম' ব্যবস্থা নিলেন স্ত্রী। স্বামীর পুরুষাঙ্গই কেটে নিলেন। গুরুতর জখম  ওই ব্যক্তিকে মাদারীপুর সদর হাসপাতালে ভরতি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, প্রেম করেই বছর দুই আগে বাংলাদেশের মাদারীপুর সদর উপজেলার মহিষেরচরের কুলসুম আক্তারের সঙ্গে বিয়ে হয় ফরিদপুরের দয়ারামপুরের মো. রায়হানের (২৮)। বিয়ের কিছুদিন পরে কুলসুম অন্য একটি ছেলের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পরে। সেই নিয়েই দুজনের মধ্যে সম্পর্ক ক্রমেই তিক্ত হয়ে উঠছিল। দিনদিন বাড়ছিল ঝগড়াও। শেষমেশ পরিকল্পনা করেন কুলসুম। সেই পরিকল্পনা অনুযায়ী শনিবার সন্ধ্যায় ফরিদপুর থেকে রায়হানকে শ্বশুরবাড়ি ডেকে আনে স্ত্রী কুলসুম। পরে রাতের খাবার খেয়ে দুজনে ঘুমিয়ে পড়ে। ভোরে ঘুমন্ত রায়হানের ওপরই আক্রমণ চালায় কুলসুম। ধারালো অস্ত্র দিয়ে রায়হানের গোপনাঙ্গ কেটে নেয় সে। ঘটনার পরই রায়হানকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভরতি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Find Out More:

cut

Related Articles: