রুদ্রনীল তনুশ্রী জুটি

Biswas Riya

একদা তনুশ্রী চক্রবর্তী আর রুদ্রনীলের মধ্যে সম্পর্ক থাকলেও তা ভেঙ্গে যায়।বর্তমানে দুজনের মধ্যে কোন মনমালিন্য নেই।তবুও এক ফ্রেমে দুজনের উপস্তিতি বহুকাল ধরেই ধরা পড়ে না। তবে এ বার অভিরূপ ঘোষের ‘জ়ম্বিস্তান’ ছবিতে অভিনয় করছেন রুদ্রনীল-তনুশ্রী। আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রজতাভ দত্ত। 

হলিউডে অন্যতম জনপ্রিয় জ়ঁর জ়ম্বি মুভি। বলিউডে দু’-একটা কাজ হলেও বাংলায় জ়ম্বি ফিল্ম একেবারেই হয়নি। অভিরূপ ‘জ়ম্বিস্তান’-এ সেই উদ্যোগটাই নিয়েছেন।ছবিতে পরিচালক সময়টাকে দ্রুত নিয়ে গিয়ে ফেলেছেন ভবিষ্যতে।ছবিটির চিত্রনাট্য মনুষ্যজাতির অস্তিত্বের বিপন্নতাকে দেখিয়েহে।জেটাকে তিনি ব্ল্যাক ডে বলেছেন।ছবিতে দেখানো হচ্ছে সময়টা ২০৩০। বায়ো কেমিক্যাল অস্ত্রের আঘাতে প্রায় গোটা মানবজাতি নিশ্চিহ্ন হয়ে যেতে বসেছে। সেখানে কয়েকটি মানুষের বাঁচার লড়াই চলে। তবে তাদের উদ্দেশ্য এবং পরিস্থিতি সবটাই আলাদা।

একটি এলাকায় তনুশ্রীর চরিত্রটি যেমন একমাত্র জীবিত। সে নিজে বাঁচার চেষ্টা করে এবং যে ক’জন জীবিত তাদেরও উদ্ধারের চেষ্টা করে। সেই জার্নিতেই তনুশ্রীর দেখা হয় রুদ্রনীল এবং রজতাভর চরিত্রের সঙ্গে। রুদ্রনীল ও রজতাভর চরিত্রের মধ্যেও একাধিক পরত রয়েছে। হলিউডে সারভাইভাল স্ত্র্যাটেজি নিয়ে অনেক জম্বি মুভি তৈরি হয়েছে।এই ছবি তার ব্যাতিক্রম নয়।তবে অন্য ছবির তুলনায় কতটা আলাদা প্রভাব ফেলে তা দেখার বিষয়।গোটাটাই এখন শুধু সময়ের অপেক্ষা।

 

 

 


Find Out More:

Related Articles: