অসুস্থ, ICU-তে ভর্তি সৌমিত্র চট্টোপাধ্যায়

GHOSH ARPAN

বুধবার সকালেই নিজের গল্ফগ্রীণের বাড়িতে অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। সঙ্গেই সঙ্গেই তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁকে আইসিইউ-তে রাখা হলেও কিছুটা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর।

 

দীর্ঘদিন ধরেই সৌমিত্র চট্টোপাধ্যায় সিওপিডি-তে আক্রান্ত বলে খবর। এদিন ভোরে হঠীতই অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপর পারিবারিক ডাক্তারকে খবর দেওয়া হলে তিনিই হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। জানা গিয়েছে, ফুসফুস ও শ্বাসনালীতে সংক্রমণের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন এই বিশিষ্ট অভিনেতা। চিকিৎসক সুনিপ বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে ভর্তি রয়েছেন কিংবদন্তি অভিনেতা। তাঁর চিকিৎসার জন্য চার সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তবে সৌমিত্রবাবু এখন কিছুটা ভালো আছে বলে জানিয়েছেন তাঁর মেয়ে পৌলমী বসু।

 

অন্যদিকে, ফিচার ফিল্মের পর এই প্রথম ওয়েব সিরিজ করতে চলেছেন বিরসা দাশগুপ্ত। একটি সাইকোলজিক্যাল থ্রিলার দগিয়ে তাঁর ডিজিটাল প্ল্যাটফর্মে যাত্রা শুরু করবেন এই পরিচালক। জানা গিয়েছে, ছয় বন্ধুকে নিয়ে এই গল্প। মুম্বই এবং কলকাতা থেকে সিরিজের অভিনেতা-অভিনেত্রীদের কাস্ট করা হয়েছে। এমনকী দুটি ভাষাতেই অর্থাত বাংলা এবং হিন্দি ভাষাতে এই ওয়েব সিরিজ লঞ্চ করবে। তবে অভিনেতারা একই থাকবে। গল্প সম্পর্কে যতদূর জানা গিয়েছে, কলেজ পড়ুয়া ছয় বন্ধু সাইকোলজিক্যাল গেম মাফিয়ায় ইনভলভড হয়ে পড়ে। একটি প্রত্যন্ত গ্রামে বেড়াতে গিয়ে তারা খেলাটা শুরু করে। কিন্তু এই খেলাটা যে কখন তাদের পারস্পরিক সম্পর্কে জড়িয়ে পড়েছে তারা সেটা টেরও পায়নি। এরপর ছয় বছর পরে আবার দেখা হয় ছয় বন্ধুর। তারা আবার সেই খেলাটা খেলতে শুরু করে, কিন্তু খেলাটা মিশে যায় বাস্তবের সঙ্গে। সিরিজের পরতে পরতে রয়েছে খুন আর রহস্য। পরব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনায় এই ওয়েব সিরিজটি হবে। ওয়েব সিরিজটির নাম ‘মাফিয়া’।



Find Out More:

Related Articles: