বিয়ে করতে চলেছেন বরুণ ধাওয়ান

Biswas Riya

বলিউডে বিয়ের মরসুম লেগেই আছে। একের পর এক সেলিবৃটিরা বিয়ের পিঁড়িতে বসছেন। সনম কাপুর, দীপিকা পাডুকোন, অনুস্কা শর্মা এবার বরুণ ধাওয়ান।প্রত্যেকেই সেরেছেন ডেসটিনেশন ওয়েডিঙ। অনেকদিন ধরেই সম্পর্কে আছেন তাঁর বান্ধবী নাতাসা দালালের সাথে। 

খুব সম্ভবত এবছরের শেষের দিকে প্রেমিকা নাতাসা দালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তবে কবে ও কোথায়, তা নিয়ে বিস্তর জল্পনা চলছে। প্রথমে গোয়ায় বিচ ওয়েডিং শোনা গেলেও, এখন বলা হচ্ছে জোধপুরে ডেস্টিনেশন ওয়েডিং করবেন তিনি।

হিন্দু রীতি মেনে তিনদিন ধরেই সমস্ত অনুষ্ঠান নিয়মমাফিক পালন কড়া হবে। তার জন্য মেহেরানগড় দুর্গেও বুকিং করা হয়েছে বলে খবর। বিয়ের অনুষ্ঠানে পাপারাৎজ়ির প্রবেশাধিকার থাকবে না। পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবই শুধু উপস্থিত থাকবেন। বিয়ের অনুষ্ঠানে আলিয়া ভট্ট, অর্জুন কপূর, কর্ণ জোহর ও ডিজ়াইনার কুণাল রাওয়ালের থাকার কথা। বিয়ের এক সপ্তাহ পরে মুম্বইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য বড়সড় পার্টি দেওয়া হবে বলেও শোনা গিয়েছে।

বরুণ ধাওয়ান এখন শুটিং এ ব্যাস্ত। এখন বাবা ডেভিড ধওয়নের পরিচালনায় ‘কুলি নাম্বার ওয়ান’-এর শুট করছেন বরুণ। ডিসেম্বরের প্রথম সপ্তাহের মধ্যে শুটিং শেষ হওয়ার কথা।যদি কথামত সবকিছু ঠিক না হয় তাহলে বিয়ের ডেট সামনের বছর পর্যন্ত পিছতে পারে। তবে বিয়ের ডেসটিনেসন অপরিবর্তিতই থাকবে।

 


Find Out More:

Related Articles: