হাসপাতালে ভর্তি 'ঝুমা বউদি' মোনালিসা

GHOSH ARPAN

হঠাত কী হল ওয়েব সিরিজ খ্যাত 'ঝুমা বউদি' মোনালিসার ? এ প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ভোজপুরি অভিনেত্রী মোনালিসার ভক্তদের মধ্যে। জানা গিয়েছে, একটি শোয়ে স্টান্ট করার সময় চোট পান মোনালিসা। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সলমনের অ্যাঙ্করিং শো বিগ বস থেকে ব্যাপক জনপ্রিয়তা পান অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। তারপর দীর্ঘদিনের বন্ধু ভিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। যা নিয়ে কম বিতর্ক হয়নি। কয়েক মাস আগে বাংলা ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপোর দ্বিতীয় সিজিনে ঝুমা বৌদি হিসাবে মুখ্য চরিত্রে অভিনয় করেন মোনালিসা। যদিও তারপর থেকে এখনও পর্যন্ত অন্য কোনও বাংলা সিনেমা বা টেলিভিশনে তাঁকে অভিনয় করতে দেখা যায়নি। হিন্দিতে ধারাবাহিক নজর-এ তিনি অভিনয় করছেন। সেই ধারাবাহিকে মোহনার চরিত্রে অভিনয়ে দর্শকের মন কেড়েছেন মোনালিসা।  

অন্যদিকে, ২০০৫, পরিণীতা ছবিতে অভিনয় দিয়েই বলিউড যাত্রা শুরু করেছিলেন বিদ্যা বালান। যদিও আগে তিনি পলাশ সেনের ‘কভি আনা তো মেরি গলি’ ভিডিও অ্যালবাম ব্যাপক জনপ্রিয়তা পায়। সেখানে বিদ্যার অভিনয় ভীষণ প্রশংসিত হয়। এরপর বলিউড ছবিতে এন্ট্রি কার্যত সময়ের অপেক্ষা ছিল। কেটে গিয়েছে ১৪ বছর। অভিনয় করেছেন সিদ্ধার্থ রয় কাপুরের প্রযোজিত ছবিতেও। রনি স্ক্রিউওযলা পরিচালনায ‘ঘনচক্কর’ ছবির পরই সিদ্ধার্থ-বিদ্যার প্রেমের খবর ছড়িয়ে পড়ে। ২০১২ সালে সিদ্ধার্থের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বিদ্যা। তারপর থেকে আর সিদ্ধার্থ রয় কাপুরের প্রযোজনায় কোনও ছবিতে সাইন করেননি ‘সিল্ক’। সম্প্রতি এক সাক্ষাতকারে একথা বলেছেন বলিউড দিভা। কারণ হিসাবে তিনি বলেছেন, পারিশ্রমিক নিয়ে আমি কমপ্রোমাইজ করতে পারব না। মানে নেগোসিয়েট করতে পারবেন না তিনি। যদি সিদ্ধার্থ অফার করে আমি তো আরও দশগুন চাইব।



Find Out More:

Related Articles: