বাড়িতে বসে মাথা কী করেন ঐশ্বর্য-শ্বেতা ? অমিতাভ যা বললেন

GHOSH ARPAN

ঐশ্বর্য আর শ্বেতা। সম্পর্ক ননদ আর বৌদির। তাঁরা বাড়িতে কী করেন এ জানার আগ্রহ ক্রমশই বেড়েছে তাঁদের ভক্তদের। কিন্তু কোনওভাবেই সে কথা আর জানা যাচ্ছিল না। এবার বৌদি-ননদের সম্পর্কের কথা জানালেন খোদ গৃহকর্তা অমিতাভ বচ্চন। সম্প্রতি এক সাক্ষাতকারে নিজের মুখেই সে কথা বলেছেন বলিউড শাহেনশা।

প্রকৃতপক্ষে অমিতাভ বচ্চনের 'কৌন বনেগা ক্রোড়পতি' শোটি জনপ্রিয়তার শিখরে। টানা ১৯ বছর ধরে এই শো শুরু হলেই তা জনপ্রিয়তার শিখরেই পৌঁছেছে। তবে এই শো শুধু টিভির পর্দায় হয় এমনটা কিন্তু নয়, বিগ বি’র ঘরেও হয়। অমিতাভ বচ্চন জানিয়েছেন, আমার পরিবারের সদস্যরাও KBC খেলতে ভীষণই পছন্দ করেন। মাঝে মধ্যেই শ্বেতা ও ঐশ্বর্য একসঙ্গে বসে KBC- প্রশ্নোত্তর পর্বের খেলা শুরু করে। এখন আবার আরাধ্যাও এই KBC দেখা শুরু করেছে। অনেক সময় ও আমায় প্রশ্ন করতে থাকে, আবার কখনও নিজেই উত্তর দেয়। মাঝে মধ্যেই আমরা পুরো পরিবার একসঙ্গে বসে KBC- খেলতে বসি। সেই সঙ্গে অমিতাভ যোগ করেন, জয়া নিয়মিত কেবিসি দেখেন। যত কাজই থাক ও সময় বের করে এটা দেখে। তার জন্য ওকে অনেক ধন্যবাদ।

কিন্তু বিগ বি’র পরিবারের কেউ এই টিভি শো-তে যোগ দেন না কেন ? বিগ বি বলেছেন, শোয়ের নিয়ম অনুযায়ী পরিবারে কেউ এই শো-তে যোগ দিতে পারেন না। আর আমি এই নিয়ং মানতে বাধ্য।


Find Out More:

Related Articles: