এই ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা...

GHOSH ARPAN

বধূ নির্যাতনের মামলায় ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার নির্দেশ আদালতের। ১৫ দিনের মধ্যে আত্মসমর্পণ না করলে গ্রেফতার করা হবে শামিকে।

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের মামলাতেই আলিপুর আদালত এই নির্দেশ দিয়েছে। শুধু মহম্মদ শামিই নন, তাঁর ভাইয়ের বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানার নির্দেশ দেওয়া হয়েছে। তবে শামির ক্ষেত্রে ১৫ দিনের সময় দেওয়া হলেও তাঁর ভাইয়ের ক্ষেত্রে সেই সময় দেওয়া হয়নি। কারণ, বর্তমানে মহম্মদ শামি ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টেস্ট খেলছেন। সদ্য তিনি টেস্টে ১৫০ উইকেটের তালিকায় নাম লিখিয়েছেন।

প্রসঙ্গত, বিশ্ব চ্যাম্পিয়নশিপের প্রথম টেস্ট জিতে ইতিমধ্যেই ৬০ পয়েন্ট ঘরে তুলেছে। আর দ্বিতীয় টেস্টে জয়ের দোর গোড়ায় দাঁড়িয়ে রয়েছে টিম ইন্ডিয়া। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে বুমরার বিষাক্ত ইনসুইংয়ে ছিন্নভিন্ন হয়ে গিয়েছে ক্যারিবিয়ানরা। সেই সঙ্গে দ্বিতীয় ইনিংসে ১৬৮ রান যোগ হওয়ায় এই ম্যাচ ধরা ছোঁয়ার বাইরে চলে গিয়েছে জেসন হোল্ডারের টিমের।

পাশাপাশি প্রথম টেস্টে মাঠেই ফেলে এসেছিলেন টেস্ট সেঞ্চুরি। সেই ভুল দ্বিতীয় টেস্টে করেননি ভারতের মিডলঅর্ডার ব্যাটসম্যান হনুমা বিহারী। দ্বিতীয় টেস্টে টেস্ট কেরিয়ারে প্রথম সেঞ্চুরি করেন তিনি। একই সঙ্গে টেস্ট কেরিয়ারে প্রথম হাফ সেঞ্চুরি করেন ইশান্ত শর্মাও। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের চারটি  উইকেট পড়েছে। স্কোরবোর্ডে রান ১৬৪। আর ভারত ক্মশই এগোচ্ছে জয়ের দিকে। চার দিনেই হয়তো খেলা শেষ হবে।


Find Out More:

Related Articles: