সি-বিচে উষ্ণতা ছড়াচ্ছেন এই বলি অভিনেত্রী

GHOSH ARPAN

তাঁর নাচে ভক্তরা মোহিত। সেই সঙ্গে অভিনয়ও। তবে এবার সি-বিচে উষ্ণতার ছড়ালেন তিনি। বয়স দাঁড়িয়েছে ৪৫-এ। কিন্তু শরীরে সেই চিহ্ন মাত্র নেই। বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন মালাইকা। তারপরই তা ভাইরাল। আর সেই ছবির উষ্ণতায় কাত তাঁর ভক্তরা। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রের ঢেউ ছুঁয়ে যাচ্ছে তাঁর খোলা চুল। বিকিনিতে যেন তিনি মোহময়ী। তিন ঘন্টার মধ্যে প্রায় দু লাখ লাইক পেয়েছে মালাইকার লাস্যময়ী অবতার। কমেন্টে ভরে গিয়েছে তাঁর ওয়াল। দেখুন সেই ছবি –

View this post on Instagram
#Repost @farrokhchothia with @get_repost ・・・ With the eternal Malaika, #archives

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

অন্যদিকে, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ডেভিড ধাওয়ান পরিচালিত কুলি নম্বর ওয়ানের শ্যুটিং সেট জানা গিয়েছে, বুধবার ভোর রাতে আগুন লাগার ঘটনা ঘটে। তবে ক্ষয়ক্ষতির পরিমান খুব বেশি হয়নি বলেই জানা যাচ্ছে। আগুন লাগার সময় সেটে ১৫ জন কর্মী উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। আগুন লাগার সঙ্গে সঙ্গেই দমকলে খবর দেওয়া হয়। দমকল দ্রুত পৌঁছে যাওয়ায় ক্ষতি বিশেষ হয়নি।

উল্লেখ্য ১৯৯৫ সালে হিট ছবি ছিস কুলি নম্বর ওয়ান। ছবিতে অভিনয় করেছিলেন গোবিন্দা এবং করিশ্মা কাপুর। সেই ছবিরই রিমেক বানাচ্ছেন পরিচালক ডেভিড ধাওয়ান। আর রিমেকে অবিনয় করবেন বরুন ধাওয়ান ও সারা আলি খান। ২০২০ সালে মে মাসে ছবিচি মুক্তি পাওয়ার কথা। এর আগে ১৯৯৭ সালের জুড়বা ছবির রিমেক বানিয়েছিলেন ডেভিড ধাওয়ান। সলমন-করিশ্মার অভিনীত জুড়বা ২-তে অভিনয় করেন ডেভিড ধাওয়ান, তপসী পান্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজ। এই ছবিটিও বক্স অফিসে ভালো ব্যবসা করে। তারপরই কুলি নম্বর ওয়ান-এর রিমেক বানানোর ভাবনা বলে জানা গিয়েছে।

 



Find Out More:

Related Articles: