মুম্বইতেও প্রশংসিত ‘নেটওয়ার্ক’

GHOSH ARPAN

কলকাতায় মুক্তি পেয়েছিল গত ২১ জুন। সাড়া ভালোই পাওয়া গিয়েছিল। তারপর গত ৭ সেপ্টেম্বর মুম্বইতে মুক্তি পায় এই ছবিটি। সেখানেও প্রশংসা কুড়িয়েছে পরিচালক সপ্তাশ্ব বসুর এই ছবি। মুক্তির দিন মুম্বইতে উপস্থিত ছিলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এছাড়া নেটওয়ার্ক-এ অভিনয় রেছএন, সব্যসাচী চক্রবর্তী, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, রিনি ঘোষ, ইন্দ্রজিৎ মজুমদার, সপ্তর্ষি রায়, রজত গঙ্গোপাধ্যায়, সায়নী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দর্শনা বনিক সহ অন্যারা।

অন্যদিকে, পূজাবার্ষিকীতে এক সময় সুচিত্রা ভট্টাচার্যের মিতিন মাসির আকর্ষণ এড়ানো খুব মুশকিল ছিল। লেখিকার মৃত্যুর পর সেই জায়গা এখন ফাঁকা। পুজোয় এবার সেই স্বাদ ফিরিয়ে আনতে বড় পর্দায় আসতে চলেছে মিতিন মাসি। নাম ভূমিকায় কোয়েল মল্লিত। পরিচালক অরিন্দম শীল। পুজোর ঠিক আগে এই অক্টোবরের ২ তারিখ মুক্তি পাবে ছবিটি।

গল্পটা কিছুটা এরকম- স্কুল থেকে ফেরার সময় ছোট্ট রনি কিডন্যাপ হয়ে যায়। হুমকি ফোন আসে রনির বাবা-মায়ের কাছে। হুমকি ফোনে রনির বাবা-মাকে বলা হয়, পুলিশে জানালে কোনও ভাবে সুস্থ অবস্থায় আর বাড়ি ফিরতে পারবে না তাঁদের সন্তান। কী করবেন কোনও কিছু ভেবে পাচ্ছিলেন না রনির বাবা-মা। অবশেষে মিতিন মাসিকে পুরো বিষয়টি জানান। মহিলা গোয়েন্দা হওয়ায় প্রথমে ভুরু কুঁচকেছিলেন অনেকেই। কিন্তু তিনি তো মিতিনমাসি, সহজে ছাড়বার পাত্র নন। নিজের বুদ্ধিমত্তায় খুলতে লাগলেন একের পর এক রহস্যের জট। তারপর কী হয় সেটা দেখার জন্য অবশ্যই হলে যেতে হবে। গত মঙ্গলবার মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। তুখোড় ডায়লগ আর অ্যাকশনে ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে মিতিন মাসির ট্রেলার। কোয়েল ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন বিনয় পাঠক, জুন মালিয়া, রিয়া বনিক।


Find Out More:

Related Articles: