‘ছপাক’ নিয়ে আইনি গেরো, বম্বে হাইকোর্টে মামলা দায়ের

ARPAN GHOSH

প্রথমে কপিরাইট সংক্রান্ত টাকা নিয়ে, আবার আইনি গেরোয় ‘ছপাক’। সম্প্রতি বম্বে হাইকোর্টে ‘ছপাক’ নিয়ে মামলা দায়ের হয়েছে। রাকেশ ভারতী নামে এক লেখক দাবি করেছেন ছবির গল্প তাঁর লেখা। অথচ ক্রেডিট টাইটেলে তাঁর নাম লেখা নেই।

 

রাকেশ ভারতীর আইনজীবী জানিয়েছেন, লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে বানানো হয়েছে ‘ছপাক’। ছবির চিত্রনাট্য বা আইডিয়া, সম্পূর্ণভাবেই তাঁর মক্কেলের। অথচ তাঁকে কোনও ক্রেডিট দেওয়া হয়নি। রাকেশের আরও দাবি, ২০১৫ সালে তিনি ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসর অ্যাসোসিয়েশনে (ইমপা) তাঁর ছবি ‘ব্ল্যাক ডে’ নামে রেজিস্টার করেন। তারপর তিনি কাজও শুরু করে দেন। অনেকেই তাঁর চিত্রনাট্য নিয়ে ছবি তৈরির আগ্রহ দেখায়। তার মধ্যে ফক্স স্টার স্টুডিও-ও ছিল। মাস খানেক আগে তিনি খবর পান তাঁরই অনুরূপ চিত্রনাট্য অবলম্বনে তৈরি হচ্ছে ‘ছপাক’। যার অন্যতম প্রযোজক ফক্স স্টার স্টুডিও। এরপরই আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবেন রাকেশ। তিনি হাইকোর্টের কাছে আবেদন করেছেন, তিনি তাঁর চিত্রনাট্যের সঙ্গে ‘ছপাক’-এর চিত্রনাট্যের তুলনা করতে চান। ততদিন পর্যন্ত ‘ছপাক’-এর মুক্তি আটকে দেওয়া হোক বলে আবেদন করেছেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
The building blocks of a blossoming relationship... How Malti and Amol began their Nok Jhok... #Chhapaak in theatres on 10th January 2020. @vikrantmassey87 @meghnagulzar @atika.chohan @_kaproductions @mrigafilms @foxstarhindi @zeemusiccompany @shankarehsaanloy #Gulzar

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

Find Out More:

Related Articles: