কি এমন বিস্ফোরক অভিযোগ করলেন শিল্পা সিনডে ?

Biswas Riya

গতবারের বিগ বস জয়ী শিল্পা বলেছিলেন সিনেমা করতে চাই। এমনকি কয়েকজন মিলে একটা ওয়েব সিরিজ করার কথা ভাবছি। বিগ বস হাউসে সালমানের সঙ্গে কাজ করা প্রসঙ্গে শিল্পা বলেন, স্বপ্নেও ভাবিনি সালমানের সঙ্গে একই পর্দায় থাকবো। তিনি বড় মনের মানুষ। সালমানের বাড়ি থেকে প্রতি শনিবার নিয়ম করে প্রচুর খাবার আসতো আমাদের জন্য। সে এক রাজকীয় আয়োজন। কিন্তু আমি অনুভব করতাম, সালমানের বাড়ির ‘ডাব্বা’য় যেন ভালোবাসা ভরা থাকতো। ‘ডাব্বা’য় ভরা খাবারের সঙ্গে যেন তার পরিবারের ভালোবাসা মিলেমিশে এক হয়ে যেত।

 

বর্তমানে অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হল ‘বিগ বস’। হাতে আছে আর মাত্র কয়েকটি ঘণ্টা। এর পরেই জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ১৩’-র ফাইনাল। তার আগেই শোয়ের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী সিদ্ধার্থ শুক্ল-র বিরুদ্ধে বিস্ফোরক প্রাক্তন প্রেমিকা শিল্পা শিন্ডে।

 

স্পটবয় নামক এক বিনোদন ওয়েবসাইটকে দেওয়া এক্সক্লুসিভে শিল্পা জানিয়েছেন, সন্দেহবাতিক সিদ্ধার্থ নাকি সম্পর্কে থাকাকালীন শিল্পাকে মারধর করতেন। চলত মানসিক এবং শারীরিক নির্যাতন।

 

কিছু দিন আগে এক অডিয়ো ক্লিপ হাতে আসে ওই সংবাদমাধ্যমটির। সেখানেই শোনা যায়, সিদ্ধার্থ শিল্পাকে সম্পর্কে ফেরার আর্জি জানাচ্ছেন। এর পরই ওই সংবাদমাধ্যমের তরফে ফোন যায় শিল্পার কাছে। শিল্পা বলেন, ‘‘হ্যাঁ, সিদ্ধার্থের সঙ্গে আমার সম্পর্ক ছিল। নানা ভাবে আমায় অত্যাচার করত। এতটাই পজেসিভ ছিল গায়েও হাত তুলত মাঝে মধ্যেই।’’ শোনা যাচ্ছে,এ বার বিগবস-এ জয়ী হবেন সিদ্ধার্থ। সে প্রসঙ্গে শিল্পা বলেন, ‘‘আমি চাই নাএমনটা হোক। ও কখনওই জয় ডিজার্ভ করে না।’’

 

শিল্পা নিজেও বিগ বস-এর পুরনো খেলোয়াড়। ২০১৭-তে তিনি ওই শোয়ে জয়ীও হয়েছিলেন। ফাইনালের আগে সিদ্ধার্থের জেতার সম্ভাবনাকে এই বক্তব্যের মাধ্যমেই উড়িয়ে দিতে চান শিল্পা?উঠছে প্রশ্ন।

 

Find Out More:

Related Articles: