কবে আসছে ‘বান্টি ওর বাবলি ২’ ?

Biswas Riya

মনে আছে ২০০৫ এর সেই বান্টি ওর বাবলিকে ? সেই জুটি যা ঝড় তুলেছিল দর্শকদের মনে ? অভিষেক বচ্চন ও রানি মুখোপাধ্যায় অভিনীত ছবি ‘বান্টি অর বাবলি’ ২০০৫-এ বক্স অফিস জুড়ে সাফল্যের ঝড় তুলেছিল। দর্শকদের মনে গেঁথে গিয়েছিল বান্টি ওর বাবলির কাহিনী। তারপর পেরিয়েছে অনেক বসন্ত। কিন্তু দর্শকদের মনে আলাদা জায়গা নিয়ে থেকে গিয়েছে এই ছবি। ২০০৫ থেকে ২০২০—ষোলো বছরের এই লম্বা সফর পেরিয়ে সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরীর হাত ধরে কামব্যাক করতে চলেছে ‘বান্টি অর বাবলি ২’।

 

পুরনো স্বাদকে পাশে রেখে নতুন প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি। সিনেমার সিক্যুয়েলে রানি মুখোপাধ্যায় তো রয়েইছেন, অভিষেকের পরিবর্তে আসতে চলেছেন সইফ আলি খান।

 

সোশ্যাল মিডিয়ায় আত্মপ্রকাশ করল ‘বান্টি অর বাবলি ২’-এর লোগো এবং ছবি মুক্তির তারিখ। আগামী ২৬ জুন সাড়ম্বরে বড় পর্দায় আসতে চলেছে এক জোড়া বান্টি বাবলির জুটি। পুরনো ঘরানাকে সঙ্গে রেখেই তৈরি হয়েছে এই ছবির লোগোটি। 

 

সিদ্ধান্ত চতুর্বেদী গতকাল তাঁর টুইটারে ‘বান্টি অর বাবলি ২’-এর লোগো শেয়ার করেন। পোস্টের ক্যাপশনে লেখেন, ‘এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ অ্যান্ড কন! মার্ক ইওর ক্যালেন্ডার অ্যাজ ‘বান্টি অর বাবলি ২’।

 

এখানেই শেষ নয়। যশ রাজ ফিল্মস এই ছবির লোগো ও মুক্তির তারিখ দিয়ে টুইটারে তাদের অফিসিয়াল সাইটে একটি ভিডিয়ো-ও পোস্ট করেছে। 

 

 

Find Out More:

Related Articles: