করোনা আতঙ্কের মধ্যেই চলছে মিমির শুটিং ব্রিটেনে

Biswas Riya

আপাতত সিনেমা হল বন্ধ করে দেওয়া হয়েছে।চলতি  সিরিয়ালের শুটিং নিয়ে অনিশ্চয়তা দেখা গিয়েছে। কিছু সিনেমার শুটিং ও বাতিল করা হয়েছে করোনা আতঙ্কের জেরে।বলিউডের অনেকেই নিজেদের সফর বাতিল করেছেন।  কিন্তু এরই মধ্যে মিমি চক্রবর্তী পৌঁছে গিয়েছেন ব্রিটেনের বাকিংহামশায়ারে। জিতের প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি ‘বাজি’র শুট করতেই তাঁর এই ট্যুর।মুখে মাস্ক পরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন নায়িকা নিজেই। জিতের প্রোডাকশনের নতুন ছবি ‘বাজি’-র শুট শুরু হয়েছে লন্ডনেই। করোনার কথা জেনেও অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় লন্ডন যাচ্ছেন এই ছবির জন্য।

 

অভিজ্ঞতা কেমন? করোনা আতঙ্ক কি জাঁকিয়ে বসেছে সেখানেও?  প্রশ্নের উত্তরে  মিমি বললেন, “এখানে রাস্তায় সবাই মাস্ক না পরেই এ দিক-ও দিক ঘুরে বেড়াচ্ছে। আসলে এখানকার মানুষ এমনিতেই এতটা স্বাস্থ্য সচেতন যে করোনা ত্রাস ওঁদের কাছে সে ভাবে পৌঁছচ্ছে না।”

 

যদিও তিনি বিদেশে রয়েছেন তবে তাঁর মন পড়ে রয়েছে দেশেই। নানা ধরনের খবর আসছে কানে, তা নিয়ে কিছুটা উদ্বেগের মধ্যেও রয়েছেন অভিনেত্রী। বললেন, “আমি ভাল আছি। যে যে সচেতনতা নেওয়া উচিত, নিচ্ছি। কিন্তু ওখানকার নানা রকমের খবর পাচ্ছি, তা নিয়ে কিছুটা চিন্তায় রয়েছি। তবে রাজ্য সরকার উপযুক্ত পদক্ষেপ করছে। আশা করছি খুব তাড়াতাড়ি এই বিপর্যয় কাটিয়ে উঠতে পারব আমরা।”আপাতত তিনি শুটিং সেরে কবে দেশে ফিরতে পারবেন তাই নিয়ে কার্যত মুখিয়ে আছেন। 

 

Find Out More:

Related Articles: