যাঁদের কাছে বয়স একটা সংখ্যা মাত্র

A G Bengali
বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কর্মক্ষমতা কমে একথা অস্বীকার করার কেউ নেই। কিন্তু বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নিজেদের গ্ল্যামারে তাক লাগিয়ে দেওয়া যায়, সেই ক্ষমতা বোধহয় কয়েকজনই পারেন। আজ তাঁদের নিয়েই আলোচনা। তাঁদের বয়স যে শুধু একটা সংখ্যা মাত্র তা তাঁরা প্রমাণ করে দিয়েছেন। যেমন তাঁদের গ্ল্যামার, তেমনি তাঁদের অভিনয় ক্ষমতা। এবার দেখে নেওয়া যাক তাঁরা কারা –
৮) লিলেট দুবে : ‘কাল হো না হো’-তে ‘হট আন্টি’কে মনে আছে ? হ্যাঁ ঠিক ধরেছেন সেই হট আন্টির চরিত্রে কামাল করেছিলেন যিনি তিনি লিলেট দুবে। বয়স ৬৭ বছর। পর্দায় তাঁর উপস্থিতি যে কোনও দর্শককে বিস্মিত করে।
৭) মিলিন্দ সুমন :  সারাদিন ব্যস্ত থাকেন বিভিন্ন ধরনের শারীরিক কসরতে। ফিট থাকাই মিলিন্দ সোমনের জীবনের মূলমন্ত্র। হট সুপার মডেল মিলিন্দ বিয়ে করলেন সম্প্রতি। তাঁর বয়স ৫৫। সেউ অ্যাড এখনও দর্শকের হৃদয়ে রয়েছে।
৬) শাহরুখ খান : বলিউড বাদশা। কেউ বিশ্বাস করতে না চাইলেও এটাই সত্যি। ৫৫ বছর বয়স শাহরুখ খানের। এখনও তিনি অর্ধেকের চেয়েও কম বয়সী নায়িকাদের বিপরীতে সমান স্বচ্ছন্দ। এসআরকে-র পাশে বাকি নায়করা এক্কেবারে ম্লান।
৫) আমির খান : মিস্টার পারফেফশনিস্ট আমির খান পড়লেন ৫৬ বছরে।নিজের স্ক্রিন প্রেজেন্স নিয়ে বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা করে যে কোনও ভূমিকায় খাপ খাইয়ে নিতে পারেন এই সুপারস্টার।
৪) সলমন খান : নয় নয় করে ৫৫ টি বসন্ত পার করে ফেলেছেন সল্লু মিয়াঁও। বয়স যত বাড়ছে, ক্রেজও যেন বাড়ছে সলমন খানের।
৩) তব্বু : এমন ধরনের চরিত্রে অভিনয় করেন, যেখানে বয়স কোনও রকম বাধাই নয়। ৫০ বছর বয়স হয়েছে ‘চিনি কম’ নায়িকার, কে বলবে বলুন তো।
২) রেখা : বলিউডের সেরা সুন্দরীদের একজন রেখা। তা সকলেই এক বাক্যে মানেন।তাঁর বয়সি নায়িকারা ক্যারিশমা হারালেও ৬৬ বছরে তিনি একই রকম গ্ল্যামারাস। এখনও রেখা যেখানেই যান সেখানে সব আকর্ষণ তিনিই টেনে নেন।
১) অমিতাভ বচ্চন : বিগ বি। বি-টাউনে যতই নতুন হিরো আসুক, বলিউডের শাহেনশা এক জনই। বিগ-বি অমিতাভ বচ্চন। বয়স তাঁর কাছে কোনও বাধা নয়। একের পর এক ছবিতে দুর্দান্ত পারফরম্যান্স করে চলেছেন সমান তালে।
নোট: সমস্ত তথ্য ইন্টারনেট থেকে নওয়া!

Find Out More:

Related Articles: