মুক্তি পেতে চলেছে মাধুরীর নেটফ্লিক্স সিরিজ় ‘দ্য ফেম গেম’

A G Bengali
ধক ধক গার্লের প্রথম ওটিটি প্ল্যাটফর্মের ছবি মুক্তি পেতে চলেছে শীঘ্রই। ওটিটি সিরিজের নাম ‘দ্য ফেম গেম’। ইনস্টাগ্রামে সিরিজের ট্রেলার শেয়ার করে মাধুরী লিখেছেন, ‘‘শুনেছিলাম, স্টারডম এক মুহূর্তে হারিয়ে যেতে পারে, কিন্তু একজন সুপারস্টারই যদি হারিয়ে যায়! এমন তো কখনও শুনিনি। নিজের ‘পারফেক্ট’ জীবনের গল্প বলতে অনামিকা আনন্দ আসছে, খুব তাড়াতাড়ি।’’ তিন বছর আগে তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘কলঙ্ক’। তবে অনেক দিন পরে এই সিরিজে তাঁকে দেখা যাবে মুখ্য চরিত্রে।

সিরিজের গল্প অনুযায়ী সুপারস্টার অনামিকা হঠাৎই একদিন নিরুদ্দেশ হয়ে যায়। তার সন্ধানে নামে পুলিশ। স্বামী, ছেলে-মেয়েদের বয়ান থেকে এক অন্য অনামিকাকে আবিষ্কার করে তারা। আসলে অনামিকা কে? কোথায় হারিয়ে গিয়েছে? এই সব প্রশ্নকে কেন্দ্রে রেখেই আবর্তিত হবে সিরিজটি। মাধুরীর স্বামীর ভূমিকায় অভিনয় করছেন সঞ্জয় কপূর। ‘আঁখিয়া মিলাউ কভি আঁখিয়া চুরাউ’ জুটিকে আবার নতুন রূপে দেখা যাবে পর্দায়। অন্য দিকে মাধুরী ও মানব কওলের রসায়নের কিছু মুহূর্তও রয়েছে সিরিজে।

অন্যদিকে, 'তুম বিন' ছবির হাত ধরে বলিউডে(Bollywood) ডেবিউ করেছিলেন অভিনেতা রাকেশ বাপাট(Raqesh Bapat)। সেই চবিতে তাঁকে দর্শকেরা পছন্দ করলেও সেভাবে নিজের জনপ্রিয়তা ধরে রাখতে পারেননি অভিনেতা। বেশ অনেকদিনই তাঁকে দেখা যানি বড়পর্দায় । সম্প্রতি তিনি তাঁর জনপ্রিয়তা ফিরে পেয়েছেন বিগ বসের (Bigg Boss) দৌলতে। বিগ বস ওটিটিতে(Bigg Boss OTT) প্রতিযোগী হিসাবে আসেন রাকেশ।

Find Out More:

Related Articles: