‘কুছ কুছ হোতা হ্যায়’ এর রিমেক

Biswas Riya

বলিউডের ইন্ডাস্ট্রিতে সাকসেসের সাথে কুড়িটি বসন্ত পার করা পরিচালক হলেন করন জহর।সেটাকে উপলক্ষ করেই সম্প্রতি ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভাল অব মেলবোর্ন-এ কর্ণের ডেবিউ ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর বিশেষ স্ক্রিনিং-এর ব্যবস্থা করা হয়।

সেখানেই করনকে প্রশ্ন করা হয় ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর রিমেক বানালে কাকে নিতে চান সেখানে? কর্ণের জবাব, “রাহুলের চরিত্রে আমি রণবীর সিংহ কে নিতে চাই। কারণ, শাহরুখ এবং রণবীর— দু’জনের মধ্যেই সেই পাগলামিটা দেখতে পাই। অঞ্জলি হবেন আলিয়া ও টিনার চরিত্রে আমার পছন্দ জাহ্নবী কপূর।”

পাশাপাশি তিনি এও জানান যে আপাতত ওই আইকনিক ছবির রিমেক বানানোর কোনও প্ল্যানে নেই তিনি। তবে ভবিষ্যতে যদি কোনওদিন রিমেক করার ইচ্ছা জাগে, সে ক্ষেত্রে তাঁর ড্রিম-কাস্ট আলিয়া, জাহ্নবী এবং রণবীরই।

 শাহরুখ, কাজল এবং রানি মুখোপাধ্যায় অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ ১৯৯৮ সালে মুক্তি পাওয়ার সাথে সাথেই দর্শকদের মন জয় করে নিয়েছিল।তারপর বহু বছর কেটে গেলেও দর্শকদের মনে ছবিটিকে ঘিরে উন্মাদনা কমেনি।টানা কয়েক মাস ধরে বক্স অফিস কাঁপিয়ে বেড়িয়েছিল সেই সময়।পরিচালক ছবিটিকে আইকনিক ছবি হিসাবেই মনে হয় রেখে দিতে চান।তাই চরিত্রগুলিতে কার নাম পছন্দ করবেন সে বিষয়ে মতামত জানালেও , তিনি পরিষ্কার বলেছেন যে আপাততভাবে ছবিটিকে নিয়ে রিমেক বানানোর কোন পরিকল্পনা আপাতত তাঁর নেই।

 

 


Find Out More:

Related Articles: