মোদী জমানায় আজ সত্যি ‘অচ্ছে দিন’ দেখতে পেলেন দেবশিল্পী বিশ্বকর্মা। দীর্ঘ অপেক্ষার পর তাঁর নামে জারি হলো আধার কার্ড।

Paramanik Akash
মোদী জমানায় আজ সত্যি ‘অচ্ছে দিন’ দেখতে পেলেন দেবশিল্পী বিশ্বকর্মা। দীর্ঘ অপেক্ষার পর তাঁর নামে জারি হলো আধার কার্ড।
আজ পূর্ব রেলের বর্ধমান লোকো ডিজেল শেড-এর অন্তর্গত মেজর সেকশন ইলেকট্রিকাল-এ দেবশিল্পী বিশ্বকর্মার সঙ্গে এই আধার কার্ড দেখা গেছে। বিশ্বকর্মার আধার নম্বর ৭১০৭ ০৫৫৩ ৯২৪২।
বিশ্বকর্মা-র আধার কার্ড প্রাপ্তির ঘটনায় খুশিতে ডগমগ বর্ধমান লোকো ডিজেল শেড-এর বরিষ্ঠ প্রযুক্তিবিদ স্বপনকুমার মাঝি সাংবাদিকদের জানান, “এন আর সি বিষয় রাজ্য রাজনীতিতে এখন উত্তাপ ছড়াচ্ছে। এন আর সি-তে নাম নথিবদ্ধ করাতে গেলে আধারে নাম থাকা জরুরী। এই বিষয়ে জনগণকে সচেতন করার প্রয়োজনীয়তা থেকে বিশ্বকর্মা পুজোর মণ্ডপ ভাবনায় এবার ‘আধার কার্ড’-কে বেছে নেওয়া হয়েছে।
আশা করছি জনগণ এই থিমকে আনন্দিত চিত্তে গ্রহণ করবেন।”
সাক্ষাৎ ভগবান বিশ্বকর্মা-র আধার কার্ড প্রাপ্তির ঘটনাকে চাক্ষুষ করতে এই পুজো মণ্ডপে মানুষের ঢল নেমেছে। সত্যি শেলুকাশ এ দেশ কি বিচিত্র ! যদি গরু দের আধার কার্ড অবশ্যই করাতে হয় । তাহলে দেব দেবী দের আধার কার্ড কেন বাকি থাকে । আর কদিন পরে দুর্গা ঠাকুর আসছে তার ছেলে মেয়ে কার্ত্তিক গনেশ লক্ষ্মী সরস্বতী কে নিয়ে । তাদেরও আধার কার্ড থাকা বাঞ্ছনীয় । বর্তমানে মোদি জামানায় ভারতে তথা বাংলায় আসতে গেলে আধার কার্ডে নাম নথিভুক্ত অবশ্যই করতে হবে । যেমনটা বাবা বিশ্বকর্মা বর্ধমানে এক প্যান্ডেলে দেখা গেছে জদিও মজার ছলে বানিয়েছে । তবে সেটা অবশ্যই প্রাসঙ্গিক । 


Find Out More:

Related Articles: