ব্রাত্য বসুর হলফনামা

A G Bengali
তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা। তিনি দমদম বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ব্রাত্য বসু। আসন্ন দফায় হলফনামা জমা দিয়েছেন ব্রাত্য বসু। দেখে নেওয়া যাক তাঁর হলফনামা -

ব্রাত্যের হাতে নগদ রয়েছে ৪০ হাজার টাকা। তাঁর স্ত্রীর কাছে রয়েছে নগদ ১০ হাজার টাকা। এসবিআই ব্যাঙ্কে ব্রাত্যর নামে ২৭ লাখ ৮ হাজার ১৫৩ টাকার একটি স্থায়ী আমানত রয়েছে। এসবিআইয়ের সেভিংস অ্যাকাউন্টে তাঁর নামে রয়েছে ৪০ লাখ ৪ হাজার ৭১৭ টাকা। এসবিআই ব্যাঙ্কের আরও একটি সেভিংস অ্যাকাউন্ট রয়েছে ব্রাত্যর। তাতে ১ লাখ ৪৯ হাজার৬৬৪ টাকা রয়েছে এবং পিপিএফ খাতে রয়েছে ২২ লাখ ৪ হাজার ১৯৩ টাকা। তাঁর স্ত্রীর পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে স্থায়ী আমানত রয়েছে ৪৫ লাখ ৫০ হাজার টাকা এবং ৩ লাখ ৬৮ হাজার ৬৫ টাকার। সেভিংস অ্যাকাউন্টে রয়েছে ৬ লাখ ২৮ হাজার ৫০৮ টাকা। ২৬ হাজার টাকার বিমা রয়েছে ব্রাত্যের। তাঁর স্ত্রীর টার্ম ডিপোজিট রয়েছে ৩৫ লাখ টাকার এবং ডাকঘরে বিনিয়োগ ২ লাখ ৮৫ হাজার ৮৪৭ টাকা।

ব্রাত্যর নামে একটি মাত্র গাড়ির উল্লেখ রয়েছে হলফনামায়। ২০১৪ সালে মহিন্দ্রা জিপ গাড়িটি কিনেছিলেন তিনি। স্ত্রীর নামে কোনও গাড়ি নেই বলেই উল্লেখ করা রয়েছে হলফনামায়। সোনার গয়না-সহ ব্রাত্যর কাছে রয়েছে প্রায় সাড়ে ৪ লাখ টাকার মূল্যবান দ্রব্যাদি। স্ত্রীর কাছে রয়েছে সোনার গয়না-সহ প্রায় ১৭ লাখ ১০ হাজার টাকার জিনিস। সব মিলিয়ে ব্রাত্যের মোট অস্থাবর সম্পত্তি রয়েছে ৯৫ লাখ ৯২ হাজার ৪৩৬ টাকার এবং তাঁর স্ত্রীর অস্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ১২ লাখ ১২ হাজার ৪২০ টাকা। লেক টাউনে পারিবারিক সূত্রে পাওয়া আড়াই হাজার বর্গ ফুটের একটি বাড়ি রয়েছে তাঁর। যার বর্তমান মূল্য ১ কোটি টাকা।

Find Out More:

Related Articles: