কীভাবে পাওয়া যাবে জিও গিগা ফাইবার পরিষেবা ?

GHOSH ARPAN

রিলায়েন্সের ৪২ তম বার্ষিক সভায় মুকেশ আম্বানি দিলেন এবার আরও বড় চমক। জিওর তিন বছরের বর্ষপূর্তি হচ্ছে আগামী ৫ সেপ্টেম্বর। ওই দিন চমকের কথা এদিন রিলায়েন্সের ৪২ তম বার্ষিকসভায় ঘোষণা করলেন মুকেশ আম্বানি। জানালেন এবার ১০০ এমবিপিএস স্পিডে মিলবে ইন্টারনেট পরিষেবা। এবং স্পিড হবে ১ জিবিপিএস পর্যন্ত। বিশ্বে যে শুল্কে ইন্টারনেট পরিষেবা মেলে সেই শুল্কের এক দশমাংশ হারে শুল্ক দিলেই ভারতে মিলবে সেই পরিষেবা। মাত্র ৭০০ টাকা দিলেই পাওয়া যাবে এই পরিষেবা। এবং সর্বোচ্চ ১০ হাজার টাকা দিলে মিলবে ১ জিবিপিএস গতিতে ইন্টারনেট পরিষেবা। সেই সঙ্গে আজীবন দেশের যে কোনও প্রান্তে নি:শুল্কে ভয়েস কল করা যাবে। আর মাত্র অতিরিক্ত ৫০০ টাকা দিলে আমেরিকা এবং কানাডায় ভয়েস কল যত খুশি করা যাবে অর্থাত আনলিমিটেড ভয়েস কল। কিন্তু জিও গিগা ফাইবার সার্ভিস পাওয় যাবে কীভাবে ? আসুন জেনে নেওয়া যাক –

 

১) জানা গিয়েছে, প্রথম তিন মাস এই পরিষেবা মিলবে বিনামূল্যে। তথন ১০০ এমবিপিএস গতিতে ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে ১০০ জিবি পর্যন্ত। ১০০ জিবির পর এই পরিষেবা হয়ে ১ এমবিপিএস গতিতে।

 

২) প্রথম তিন মাস ফ্রি তে এই পরিষেবা পাওয়া গেলেও ওয়ান টাইম ইনস্টলেশন সিকিওরিটি ডিপোজিট হিসাবে দিতে সাড়ে ৮ হাজার চাকা। তবে পরিষেবা যদি ছেড়ে দেন তাহলে যথাযথ অবস্থায় মডেম সহ বাকি জিনিস থাকলে পুরো সাড়ে চার হাজারটাই ফেরত পাবেন।

 

৩) এই পরিষেবা নিতে গেলে জিও ডট কম অথবা জিও অ্যাপের মাধ্যমে অ্যাপ্লাই করতে হবে। একই এলাকা থেকে অনেক জন অ্যাপ্লাই করলে পরিষেবা দ্রুতই পাওয়া যাবে।

 



Find Out More:

Related Articles: