অশালীন মিম! লালবাজারে অভিযোগ বৈশাখীর

GHOSH ARPAN

স্বাধীনতা দিবসের আগের দিনই শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দিল্লিতে বিজেপিতে যোগ দেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এবার তাঁকে নিয়ে অশালীন মিম ছড়ানোর অভিযোগ এনে লালবাজারে অভিযোগ দায়ের করলেন মিল্লি আল আমিন কলেজের শিক্ষিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কলেজ-বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ছড়ানো মিমগুলিতে তাঁর সম্মানহানি ও চরিত্রহনন করা হয়েছে বলে অভিযোগ। এ বিষয়ে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কাছেও উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।   

লালবাজারে সাইবার সেলে জয়েন্ট সিপি ক্রাইমের অফিসে দায়ের করা অভিযোগে তিনি লেখেন, পলিটিকাস নামে একটি গ্রুপে এই মিম ছড়ানো হয়েছে। ওই গ্রুপে দেবাশিস চট্টোপাধ্যায় ও অংশুমান সাহা এই মিম ছড়াচ্ছেন। যদিও তাঁর দাবি, দেবাশিসবাবু অনেক আগেই মারা গিয়েছেন। কেউ মারা যাওয়ার পরও তাঁর নামে কীভাবে মিম ছড়ানো হচ্ছে এবং কে ছড়াচ্ছে তা তদন্ত করে বের করে উপযুক্ত আইনি ব্যবস্থার দাবি জানিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। দুটি ফোন নম্বরও তিনি অভিযোগ পত্রে উল্লেখ করেছেন। তিনি আরও বলেন, আমার সিনিয়র-জুনিয়র সহকর্মীরা যখন আমাকে এগুলি ফরোয়ার্ড করে তখন আমি মর্মাহত ও আহত হয়েছিলাম। তারপরই তিনি দেবাশিসবাবুর মৃত্যু প্রসঙ্গটি বলেন। সব শেষে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের আর্জি, এই ধরনের বিকৃত এবং যৌন হেনস্থাকারীদের হাত থেকে মহিলাদের বাঁচাতে উপযুক্ত আইনি ব্যবস্থা নেওয়া হোক।

শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কেও তিনি অভিযোগ করেছেন। শিক্ষামন্ত্রীকে দুই শিক্ষকের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থার নেওয়ার আবেদন জানিয়েছেন।



Find Out More:

Related Articles: