অস্ত্রোপচার সফল শ্রেয়সের

A G Bengali
বাঁ কাঁধে সফল অস্ত্রোপচার হল শ্রেয়স আইয়ারের। হাসি মুখের ছবি দিয়ে শ্রেয়স নিজেই এই কথা জানিয়েছেন নেটমাধ্যমে। হাসপাতালের বিছানায় থাকা শ্রেয়স ওই ছবিতে লিখেছেন, ‘সফল অস্ত্রোপচার হয়েছে। আমার সিংহ হৃদয়। এই দৃ়ঢ়তা নিয়ে বলতে পারি খুব দ্রুত মাঠে ফিরব। সবার শুভেচ্ছার জন্য ধন্যবাদ।’ প্রসঙ্গত, জোরকদমে চলছে প্রস্তুতি। মুম্বাইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে বুধবারও দু' দলে ভাগ করে ম্যাচ খেলল কেকেআর। দলের অধিনায়ক ইয়ন মর্গ্যান আশাবাদী এবার তাঁর দল সমর্থকদের দুঃখ ভুলিয়ে দেবে। গতবার একাধিক সমস্যায় জর্জরিত হতে হয়েছিল দলকে। মাঝপথে তিনি অধিনায়ক হয়ে কিছুটা পুনরুদ্ধার করার চেষ্টা করেছিলেন। কিন্তু লাভ হয়নি। অল্পের জন্য হাতছাড়া হয়েছিল প্লে-অফের টিকিট। এবার প্রথম থেকেই টিম ম্যানেজমেন্ট দায়িত্ব দিয়েছে তাঁর ওপর। ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক জানেন সমর্থকদের প্রত্যাশা কতটা।
নিজে আঙুলের সেলাই কাটিয়ে আগের থেকে অনেক সুস্থ। ব্যথা কম। হালকা নকিং করলেও পুরোদমে নেট প্র্যাকটিস শুরু করেননি। তাড়াতাড়ি ব্যাটিং শুরু করবেন। কারণ কেকেআর দলকে যদি ভাল কিছু করতে হয় তাহলে অধিনায়ক ইয়নের পাশাপাশি ব্যাটসম্যান মর্গ্যানকেও ভীষণভাবে প্রয়োজন রয়েছে দলের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন নতুন দল নিয়ে যথেষ্ট আশাবাদী তিনি।

অন্যদিকে, বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে যে আইপিএলের সমস্ত ম্যাচই দর্শকশূণ্য স্টেডিয়ামে হবে। তবুও চার্চগেটের বাসিন্দাদের বক্তব্য, নরিম্যান পয়েন্টের সামনে ক্রিকেটাররা এলে ভীড় লক্ষ্য করা গেছে। খেলা হলে মাঠের ভিতর লোক ঢুকতে না পারলেও মাঠের বাইরে ভাড় হওয়ার আশঙ্কা প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা। এর ফলে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে বলে তারা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রীকে।

Find Out More:

Related Articles: