রজনীকান্তের সঙ্গে কপিল দেব

A G Bengali
২০২১ সালের মাঝামাঝি আমেরিকায় চিকিৎসা করাতে গিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার থালাইবা রজনীকান্ত। প্রসঙ্গত, ২০১৬ সালে কিডনী প্রতিস্থাপনের পর নিয়মিত চেকআপে মার্কিন মুলুকে যেতে হয় রজনীকান্তকে। তারপর সেখান থেকে ফিরে চেন্নাইতে নিজের বাড়িতে কয়েকদিন কাটিয়েই কলকাতা শহরে এসেছিলেন তাঁর নতুন ছবি  'অন্নাথে'এর ক্লাইম্যাক্স শুটিং করতে। এই তিলোত্তমায় কয়েকদিন বিভিন্ন জায়গায় ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন রজনীকান্ত। তার সঙ্গে ছিলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা।

 
এবার রজনীকান্তকে নিয়ে নতুন খবর সংবাদ এর শিরোনামে উঠে এসেছে। শুধু রজনীকান্ত নয় এবার নতুন ধামাকা। ৮৩ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের ক্যাপ্টেন কপিল দেবের সঙ্গে একসাথে পর্দায় দেখা যাবে নাকি 'থালাইভা' রজনীকান্তকে। হ্যাঁ ঠিকই শুনেছেন রজনীকান্ত-কন্যা ঐশ্বর্য 'লাল সেলাম' নামে একটি ছবি পরিচালনা করছেন। আর সেই ছবিতেই একসঙ্গে পর্দায় দেখা যাবে রজনীকান্ত এবং কপিল দেব কে। এই খবর অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ রজনীকান্ত। কপিল দেবের সঙ্গে ছবি পোস্ট করে রজনীকান্ত লিখেছেন, 'আমার কাছে যথেষ্ট গর্বের বিষয় যে এরকম এ কিংবদন্তীর সঙ্গে কাজ করব। যে বিশ্ব দরবারে আমাদের দেশকে গর্বিত করেছে'।সেই টুইট শেয়ার করে টুইটারে ছবির পরিচালক ঐশ্বরিয়া রজনীকান্ত লিখেছেন, ‘এই মুহূর্তটা চিত্রায়ণ করতে পারা আমার জন্য গর্বের ও সম্মানের ছিল বাবা। দুজনই দুর্দান্ত করেছ।’ অনুরাগীরা বলেছে একেই বলে 'ডবল ধামাকা'।

সূত্রের খবর রজনীকান্ত-কন্যা ঐশ্বর্যর 'লাল সেলাম' ছবিতে দুই মহারথীকেই ক্যামিও চরিত্রে দেখা যাবে। কয়েক দিন আগেই ‘লাল সালাম’ সিনেমায় রজনীকান্তের প্রথম ‘লুক’ প্রকাশ পেয়েছে। সেখানে ‘মঈদিন ভাই’ নামের এক চরিত্রে দেখা যাবে ভারতের অন্যতম সেরা এই অভিনেতা রজনীকান্তকে।এই সিনেমায় ছোট একটি চরিত্রে দেখা যাবে কপিল দেবকে। এর আগেও ‘ইকবাল’, ‘৮৩’– সহ বেশ কয়েকটি ভারতীয় ছবিতে দেখা গেছে ভারতের কিংবদন্তি এই অধিনায়ককে।ঐশ্বর্যর 'লাল সেলাম'এর মূল চরিত্রে দেখা যাবে দক্ষিণি অভিনেতা বিষ্ণু বিশালকে।  ক্রিকেট ও কমিউনিজমকে ঘিরে আবর্তিত হবে এই ছবির গল্প। প্রধান চরিত্র বিশালের সঙ্গেও জড়িয়ে আছে ক্রিকেট। অভিনয়ে আসার আগে পেশাদার ক্রিকেটার ছিলেন তিনি। রঞ্জি ট্রফিতে তামিলনাড়ুর প্রতিনিধিত্বও করেছেন বিশাল।

Find Out More:

Related Articles: