ভারতীয় দলের বিমান বিভ্রাট

A G Bengali
টেস্ট সিরিজ জয়ের পর এখন রোহিত শর্মাদের (Rohit Sharma) লক্ষ্য একদিনের সিরিজ। বৃহস্পতিবার বার্বাডোজে (Barbados) প্রথম ওয়ান-ডে ম্যাচটি খেলতে নামছে ভারতীয় ক্রিকেট দল। তার আগে রাতে একটুও বিশ্রাম পেলেন না বিরাট কোহলিরা। বার্বাডোজে পৌঁছনোর বিমানের জন্য সারা রাত বিমানবন্দরেই অপেক্ষা করতে হল রোহিত শর্মা, বিরাট কোহলিদের (Virat Kohli)। ম্যাচের আগের রাতে ঘুম নষ্ট হওয়ায় ক্ষুব্ধ সকলে। জানা যাচ্ছে, অধিনায়ক রোহিত শর্মা এই ঘটনার কথা ভারতীয় ক্রিকেট বোর্ডকে (BCCI) জানিয়েছেন।
ক্যারিবিয়ানদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে পর মাত্র দুই দিন বিশ্রাম পেয়েছেন ক্রিকেটাররা। সেজন্যই টেস্ট ফর্ম্যাটে যাঁরা খেলেছেন তাঁদের আর প্র্যাক্টিসে ডাকেননি কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। তবে সেই বিশ্রামের মাঝে কাঁটা হয়ে দাঁড়াল বিমান বিভ্রাট। আজ বড় সমস্যার মুখে পড়তে পারেন বিরাটরা। পরিপূর্ণ ঘুম না হওয়ার কারণে কতটা ফিট থাকবেন খেলোয়াড়রা এখন সেটাই দেখার।
ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি খেলা হয়েছিল ত্রিনিদাদে। মঙ্গলবার রাত ১১টার বিমানে চেপে বার্বাডোজ আসার কথা ছিল ভারতীয় দলের। ক্রিকেটাররা নির্ধারিত সময়ের আগেই পৌঁছে যান ত্রিনিদাদের বিমানবন্দরে। তবে সময় হয়ে গেলেও বিমান ছাড়া হয়নি বলে অভিযোগ। বিভিন্ন কারণ দেখিয়ে বিমান ওড়ানোর সময় পিছিয়ে দেওয়া হচ্ছিল। অবশেষে মাঝ রাতে রোহিতদের বিমানটি ত্রিনিদাদের মাটি ছাড়ে। ১১টার জায়গায় মধ্য রাত ৩টের সময় বিমানটি ওড়ে।
বুধবার ভোর ৫টায় রোহিত,বিরাটেদের নিয়ে বার্বাডোজ অবতরণ করে বিমান। স্বাভাবিকভাবেই সারা রাত ত্রিনিদাদের বিমানবন্দরেই আটকে থাকতে হয়েছিল খেলোয়াড়দের। বিসিসিআইকে ভারতীয় ক্রিকেটারা এই অব্যবস্থা নিয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন। দলের সদস্যরা বিশ্রাম না পাওয়ায় অখুশি হেড স্যর দ্রাবিড়ও। আর এই ঘটনা থেকে শিক্ষা নিয়ে ভারতীয় দল সিদ্ধান্ত নিয়েছে যে ওয়েস্ট ইন্ডিজ সফরের বাকি সময়ে আর তারা রাতে বিমানে উঠবে না।

Find Out More:

Related Articles: