মোদী সরকারের আইন-শৃঙ্খলার স্বরূপ ! দিল্লিতে ছিনতাইবাজদের কবলে প্রধানমন্ত্রীর ভাইঝি

Paramanik Akash
দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি দিন দিন খারাপ হয়ে পড়ছে । খোদ রাজধানী শহর দিল্লির আইনশৃঙ্খলার অবস্থা খুবই খারাপ । মোদী সরকারের নিয়ন্ত্রণাধীন দিল্লি পুলিশ ছিনতাইকারীদের কাছে নিজেদেরকে আত্মসমর্পণ করেছেন বলে মনে হয় । এখন দিল্লিতে দিনে-দুপুরে ছিনতাই হচ্ছে । এনিয়ে সাধারন মানুষ বিস্তর অভিযোগও করছে । কিন্ত কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রকের অধীন দিল্লি পুলিশ কিছুই করতে পারেনি ।
সংবাদে প্রকাশ এবার খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাইঝি দময়ন্তী বেন মোদী দিল্লিতে ছিনতাইকারীদের কবলে পড়েছেন ।ঘটনাটি ঘটেছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের বাড়ির অদূরেই।
আজ শনিবার সকালে ব্যক্তিগত কাজে অমৃতসর থেকে নয়াদিল্লি এসেছিলেন দময়ন্তী। রাজধানীর সিভিল লাইন এলাকার গুজরাতি সমাজ ভবনে তিনি একটি ঘর আগে থেকেই বুক করেছিলেন। সেই হোটেলে ঢোকার মুখেই তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে ছিনতাইবাজরা।
তড়িঘড়ি সিভিল লাইন এলাকার থানায় ছিনতাইয়ের অভিযোগ জানান দময়ন্তী। পুলিশকে তিনি জানিয়েছেন, বাইকে চড়ে এসেছিল দুই দুষ্কৃতী। মুখ কাপড়ে ঢাকা ছিল। আচমকাই তারা টান দেয় দময়ন্তীর হাতে রাখা দু’টি মোবাইল এবং টাকার ব্যাগে। কিছু বুঝে ওঠার আগেই ব্যাগ আর মোবাইল নিয়ে চম্পট দেয় তারা। ব্যাগে ৫৬ হাজার টাকা এবং বহু গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল বলে দময়ন্তী জানিয়েছেন।
পুলিশ দময়ন্তীকে তদন্তের আশ্বাস দিয়েছে। সংবাদমাধ্যমকে দময়ন্তী জানান, এ দিন সন্ধেতেই তাঁর অন্যত্র যাওয়ার কথা। বিমানের টিকিটও কাটা রয়েছে। কিন্তু খোয়া যাওয়া ব্যাগে ছিল তাঁর পরিচয়পত্রও। ফলে চূড়ান্ত মুশকিলে পড়েছেন তিনি।


Find Out More:

Related Articles: